তারিখ : ১৬ জুন ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ভোরের আলোর উদ্যোগে অর্থ বিতরণ

নওগাঁয় ‘ভোরের আলো’র উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে অর্থ বিতরণ
[ভালুকা ডট কম : ৩০ জুলাই]
নওগাঁর মান্দায় ভোরের আলো কৃষি উন্নয়ন সমবায় সমিতির উদ্যোগে মাদ্রাসার শিক্ষক এবং গরীব অসহায় ছাত্রদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

ভোরের আলো কৃষি উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক আজিজার রহমানের অর্থায়নে বৃহস্পতিবার উপজেলার মৈনম ইউনিয়নের নলকুড়ি-দূর্গাপুর নূরানী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও হেফজ্ বিভাগে অধ্যয়ণরত শিক্ষার্থীদের মাঝে এ অর্থ প্রদান করা হয়।এ সময় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন নওগাঁ জেলা আ’লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও মান্দা উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এস.এম ব্রহানী সুলতান মাহমুদ (গামা)।

ভোরের আলো কৃষি উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক আজিজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা আ’লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য এবিএম হাসান (রিপু), মৈনম ইউনিয়ন আ’লীগের সভাপতি আফাজ উদ্দিন, সাধারণ সম্পাদক সামন্ত কুমার সরকার, মৈনম ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, মান্দা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, মৈনম ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, মিজানুর রহমান, ২নং ওয়ার্ড আ’লীগের সভাপতি হবিবর রহমান প্রমূখ।

ভোরের আলো কৃষি উন্নয়ন সমবায় সমিতির নির্বাহী পরিচালক আজিজার রহমান বলেন, অত্র মাদ্রাসায় জায়গীর থেকে কিছু গরীব অসহায় শিক্ষার্থী হেফজ্ বিভাগে পড়াশুনা করছে। আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে তাদের মুখে হাঁসি ফোটানোর জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই