তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নেত্রকোনার দুর্গাপুরে রাতের আধাঁরে গজারী গাছ কর্তন

নেত্রকোনার দুর্গাপুরে রাতের আধাঁরে গজারী গাছ কর্তন
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
নেত্রকোনা জেলার  দুর্গাপুর উপজেলায় বন বিভাগের রোপনকৃত সরকারি বাগান থেকে রাতের আধাঁরে মুল্যবান গজারী গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে। গত রাতে নলুয়াপাড়া এলাকার বাগান থেকে এ গাছ কাটা হয়।

এ নিয়ে শুক্রবার সকালে সরেজমিনে গিয়ে জানা গেছে, নলুয়াপাড়া এলাকার গজারী বাগান থেকে ৫টি বিশাল আকারের গজারী গাছ কেটে নেয়ার খবর পেয়ে বন বিভাগের লোকজন ও স্থানীয়রা এগিয়ে গেলে কর্তনকৃত ৫টি গজারী গাছ ফেলে রেখে চোরাকারবারিরা পালিয়ে যায়। সকালে বন বিভাগের কর্মকর্তা মো. সায়েদুল ইসলাম এর নির্দেশে গাছ গুলো বন বিভাগ অফিস চত্তরে আনা হয়।

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যবসায়ি বলেন, স্থানীয়দের সহায়তায় দলীয় অফিস তৈরীর নাম করে সরকারী বাগান থেকে প্রায়ই গাছ কর্তন করে ব্যবসা করছে, এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছেন তারা।

এ নিয়ে বন কর্মকর্তা মো. সায়েদুল ইসলাম বলেন, আমাদের জনবল অনেক কম, ঈদের সময়ের সুযোগ বুঝে চোরাকারবারিরা এ ধরনের কাজ করতে পারে। তবে আমরা সতর্ক আছি এই গাছ কাটার সাথে জরিত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই