তারিখ : ২৫ নভেম্বর ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

গৌরীপুরে আর্থিক ও ঈদ উপহার সামগ্রী বিতরণ

গৌরীপুরে মায়ের মমতা কল্যাণ সংস্থা’র আর্থিক ও ঈদ উপহার সামগ্রী বিতরণ
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ঈদ-উল-আযহাকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামে স্বেচ্ছাসেবী আর্থ-সামাজিক উন্নয়ন সংস্থা “মায়ের মমতা কল্যাণ সংস্থার” পক্ষথেকে সংস্থার তালিকাভুক্ত সুবিধাবঞ্চিত ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার ও আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।

সংস্থার নিয়মিত মাসিক সহায়তা ছাড়াও করোনা পরিস্থিতিতে ও ঈদে সংগঠনের তালিকাভুক্ত অসহায় পরিবারগুলোকে এনিয়ে এ বছর ৪র্থ দফায় খাদ্য ও আর্থিক সহায়তা দেওয়া হলো। এ উপলক্ষে বৃহস্পতিবার(৩০জুলাই) বিকেল ৩টায় সংস্থার”প্রধান কার্যালয় ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী অফিস চত্বরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও কোষাধ্যক্ষ মকবুল হোসেনের সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একেএম আমিনুল হকের সঞ্চালনায়,স্বাগত বক্তব্য রাখেন,সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি অধ্যাপক ফজলুল হক।

এসময় আরো বক্তব্য রাখেন, সংস্থার উপদেষ্টা হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ইলেকট্রিক জি-নিউজের সাংবাদিক ফারুক আহাম্মদ, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, প্রতিষ্ঠাতা সদস্য কোহিনুর নাহার, ইউনিট কোষাধ্যক্ষ মো.আলী, সাবেক মেম্বার মো.আলী,আঞ্চলিক কোষাধ্যক্ষ কমিটির আব্দুল হাই,সাংবাদিক আব্দুল কাদির, সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, সংস্থার সদস্য ইঞ্জিনিয়ার মাহফুজুল হক সানি, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান।

সংস্থার সভাপতি ফজলুল হক সাংবাদিকদের বলেন,সংস্থাটি জাতীয় ও আন্তর্জাতিক সাহায্য ছাড়াই সম্পূর্ণ নিজেদের অর্থায়নে প্রায় এক যুগ ধরে দুঃস্থ অসহায়দের নানাভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়া, স্বাস্থ্য, চিকিৎসা ও মাসিক ভাতা প্রদানসহ দুঃস্থ ব্যক্তিদের সহায়তা অব্যাহত রেখেছে এই সংস্থা। আলোচনা অনুষ্টান শেষে সংস্থার দাতাদের কল্যাণ কামনা ও তাদের পরিবারের মৃত সদস্যদের রোহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অনুষ্ঠানের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই