তারিখ : ০৫ আগস্ট ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৫

ভালুকায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ আহত ৫
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
আজ ৩১ জুলাই ভালুকায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় বগার বাজারে একজন হাসপাতাল পরিচালক মেহেরাবাড়ীর তালতলায় একজন বাসের হেলপার এবং প্রশিক্ষার মোড়ে একজন রিক্সা চালকের মৃত্যু হছে।

জানা যায়,ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে ৩১ জুলাই সকালে ভালুকা জেনারেল হাসপাতালের পরিচালক (মালিক) আবুল কাসেম (মাস্টার) রাস্তা পারাপারের সময় বগার বাজার নামক স্থানে, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন।মেহেরাবাড়ী তালতলা নামক স্থানে বিকেল ৪টার দিকে সড়ক দুর্ঘটনায় বাসের হেলপারের মৃত্যু হয়,ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত হেলপারের লাশ উদ্ধার করে ।

অপর দিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ভালুকা প্রশিক্ষার মোড় নামক স্থানে সকাল ১১ টার দিকে এক অজ্ঞাত লেগুনার চাপায়  রিক্সা চালক মোঃ খাইরুল ইসলাম  (৩৮) ও আরোহী মোহাম্মদ আলী (৩৭) গুরুতর আহত হয়,স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে,ভালুকা সরকারি হাসপাতালে নিয়ে যায়, প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক রিক্সা চালক আহত খাইরুল ইসলাম কে আশঙ্কা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরণ করলে, মময়মনসিংহ নেওয়ার পথে খাইরুল ইসলাম মৃত্যু বরন করেন।

জানা যায় নিহত খাইরুলের বাড়ী ত্রিশালের মুক্ষিপুর গুজিয়াম এলাকায়। এবং আহত মোহাম্মাদ আলীর বাড়ী সিরাজগঞ্জ জেলার বেলকচি থানার খামার গ্রামে।এছাড়াও আজ ভালুকার সিড স্টোর ও থানার মোড় সহ বিভিন্ন স্থানে ছোট খাটো সড়ক দুর্ঘটনায় আরো ২ জন আহতের খবর পাওয়া গেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই