তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় টোকাই উন্নয়ন সোসাইটিতে পথশিশুদের ঈদ ভোজন

ভালুকায় টোকাই উন্নয়ন সোসাইটিতে পথশিশুদের ঈদ ভোজন
[ভালুকা ডট কম : ০২ আগস্ট]
ভালুকায় টোকাই উন্নয়ন সোসাইটিতে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদের দ্বিতীয় দিন অনাথ বাস্তুহারা অসহায় পথশিশুদের দুপুরের খাবার সরবারহ করেছেন সেচ্ছাসেবী সংগঠন জামিরদিয়া ব্লাড ডোনেশন এসোসিয়েশন।

আজ ২রা আগস্ট পবিত্র ঈদুল আযহার ২য় দিন জামিরদিয়া ব্লাড ডোনেশন এসোসিয়েশন সেচ্ছাসেবী  সংগঠনটির  উদ্যোগে ১৩ তম ইভেন্টে পথ শিশুদের মুখে ঈদের হাসি ফুটাতে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাও গ্রামে টোকাই উন্নয়ন সোসাইটিতে ঈদভোজনের আয়োজন করেন। এসময় সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দসহ আরও অনেকেই উপস্হিত ছিলেন।

সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবী আমির হামযা জানান, সংগঠনের সভাপতি ও প্রতিষ্ঠাতা মোঃ রাকিব আহমেদের পরিচালনায় এবং সকলের সার্বিক সহযোগিতায় পথশিশুদের মাঝে ঈদের খুশি ছড়িয়ে দিতে এ ক্ষুদ্র প্রয়াস। এছাড়া তিনি টোকাই উন্নয়ন সোসাইটির পরিচালকসহ সকলকে ধন্যবাদ জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই