তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মদনে নিখোঁজ কেয়া নৌকা মাঝির লাশ উদ্ধার

মদনে নিখোঁজ কেয়া নৌকা মাঝির লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
নেত্রকোনার মদনে পানিতে পড়ে নিখোঁজ হওয়া  লুট মিয়া (৩৫) নামের এক কেয়া নৌকার মাঝির লাশ উদ্ধার করেছে মদন ফায়ার সার্ভিস উনিটের দল। সোমবার উপজেলার ফতেপুর ইউনিয়নের বিয়াশি মরানদীতে লোক পাড়া পাড়ের সময় এ ঘটনা ঘটে।  সে হাসনপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে।

পারিবারিক ও ফায়ার সাভিূস সূত্রে জানা যায়,লুট মিয়া প্রতিদিনের ন্যায় ইঞ্জিন চালিত কেয়া নৌকা যোগে বিয়াশি ও হাসনপুরের লোকজন ওই মরানদী দিয়ে পাড়াপাড় করতেন। বিয়াশি থেকে লোক নামিয়ে হাসনপুর দিকে আসার সময় ইঞ্জিন চালু করার সময়  বিকাল প্রায় ৩ ঘটিকার সময় পানিতে পড়ে নিখোঁজ হয়। তাৎক্ষণিক খোঁজাখুজির পর তাকে না পেয়ে মদন ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে তারা পায় ২ ঘন্টা উদ্ধার তৎপরতার চালানোর পর তার লাশ উদ্ধার করে।  তবে সে মৃগ রোগী ছিল বলে তারা জানান।

এ ব্যাপারে মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, কেঝঝয়া নৌকার মাঝি লুট মিয়া ইঞ্চিন চালু করার সময় পানিতে পড়ে নিখোঁজ হলে আমাদেরকে প্রায় ৩.৩০ ঘটিকার সময় খবর দেয়। পরে ৬ সদস্যের একটি ইউনিট এসে ২ ঘন্টা উদ্ধার তৎপরতার চালিয়ে ৫ ঘটিকার সময় তার তাল লাশ আমরা  উদ্ধার করি। ওসি মোঃ রমিজুল হক জানান, এ ব্যাপারে মদন থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই