তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় পানিতে ডুবে সরকারি ডিগ্রী কলেজের ছাত্রের মৃত্যু

ভালুকায় পানিতে ডুবে সরকারি ডিগ্রী কলেজের ছাত্রের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৩ আগস্ট]
ভালুকা সরকারি ডিগ্রী কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্র আশরাফুল আলম আকাশ( ১৯) নামে এক ছাত্রের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ ৩রা আগস্ট উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাড়া গ্রামে। নিহত আকাশ ঝালপাড়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপরে  ভালুকা সরকারি কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্র আশরাফুল আলম আকাশ ও তার ৪/৫জন বন্ধু মিলে বাড়ির পাশে মাছের বিলে সাঁতার কাটতে নামে। সাতার কাটার সময় তারা সবাই পানিতে ডুব দেয় কে কতটুকু বেশি ডুব দিয়ে যেতে পারে এই শর্তে। ডুব সাতার কাটার কিছু সময় পর দুইজনকে বাকি বন্ধুরা খুজেনা পেয়ে ডাক চিৎকার শুরু করলে এলাকাবাসি তাদের চিৎকারে ঘটনাস্থলে এসে অনেক খোজাখুজির ৩০ মিনিট পর রাজিব নামে একজনকে পানির নিচ থেকে জীবিত উদ্ধার করে। এর কিছুখন পর আশরাফুল আলম আকাশকে পানির নিচ থেকে মৃত অবস্থায় উদ্ধার করে এলাকাবাসি। তারপও ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই