তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই নারীর লাশ উদ্ধার,আটক ১

ভালুকায় দুই নারীর লাশ উদ্ধার,আটক ১
[ভালুকা ডট কম : ০৪ আগস্ট]
ভালুকা উপজেলায় পৃথক ঘটনায় দুই নারীর লাশ মডেল থানা পুলিশ উদ্ধার করেছে। এক লাশে পরিচয় পুলিশ এখনো খোঁজে পায়নি। পুলিশ নিহতের ছেলেকে আটক করেছে। দুটি ঘটনাই ঘটে সোমবার দুপুরে(৩আগস্ট)।

সূত্রে জানাযায়, সোমবার দুপুরে উপজেলার কাচিনা ইউনিয়নের তালাব গ্রামের একটি খালপাড়ের ধান ক্ষেতে অজ্ঞাত(৫০)এক আদিবাসী লাশ পড়ে থাকতে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। বিকেলে ভালুকা মডেল থানার এস,আই রুহুল আমীন ওই নারীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহতের গায়ে রং ফর্সা,পড়নে খয়েরি রং এর প্রিন্টের মেক্সি।

এস.আই রুহুল আমীন জানান,নিহতে গায়ে কোনো আঘাতের চিহ্ন নেই ওই নারী মৃগি রোগি থাকতে পারেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে তিনি মারা গেছেন। এ ঘটনায় ওই ইউনিয়নের গ্রাম পুলিশ আবুল কালাম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছে।

অপর দিকে উপজেলার উথুরা ইউনিয়নের কৈয়াদী গ্রামে এক বৃদ্ধানারী ছাহেরা খাতুন(৬৫) ছেলের অত্যাচার সহ্য করতে না পড়ে বিষ পানে আত্নহত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মৃতার বড় মেয়ে কুলসুম আক্তার বাদী হয়ে তার ভাইয়ের বিরুদ্ধে দন্ডবিধি ৩০৬ধারায়(আত্নহত্যার প্ররোচনার অভিযোগে) একটি মামলা করেছে। মামলার প্রেক্ষিতে পুলিশ মৃতার ছেলে সাহেদ আলী (৪৭)কে আটক করেছে।

পুলিশ জানায়,গত দুই বছর পূর্বে ছাহেরা খাতুনের স্বামী আব্দুল হালিম মারাযান। স্বামীর মৃত্যু পর থেকেই সন্তান তার ভরন পোষন না দেয়ায় স্থানীয় গণমান্য ব্যক্তিরা বেশ কয়েক বার দরবার সালিশ করেন। সব শেষে গত ২৮জুলাই উথুরা ইউনিয়নর আ’লীগের সভাপতি চৌধুরী ডাক্তার সালিশ করে ছাহেরা খাতুনকে তার ছেলের কাছে তোলে দেন। বাড়ি নিয়ে বৃদ্ধার একমাত্র ছেলে তার মাকে পূর্বের মতো অত্যাচার শুরু করলে ওই নারী কোনো উপায়ান্তর না দেখে ঘরে থাকা বিষপান করে আত্নহত্যা করেন। খবর পেয়ে পুলিশ মৃতার লাশ উদ্ধার করে তার ছেলেকে আটক করে।

ভালুকা মডেল থানার এস,আই আবুল কালাম জানান, মাকে আত্নহত্যার প্ররোচনা দেয়ায় তার ছেলের বিরুদ্ধে মৃতার মেয়ে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই