তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান

গৌরীপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান
[ভালুকা ডট কম : ০৫ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে  (৫আগস্ট) বুধবার মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযানে ২ জনের কারাদন্ড ও ২জনকে নিয়মিত মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে ময়মনসিংহের মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের (খ অঞ্চল) পরিদর্শক চন্দন গোপাল সুর এর নেতৃত্বে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গুঁজিখা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (৫০)  ও  ডৌহাখলা ইউনিয়নের ঝাউগাই গ্রামের বমিন রবিদাসের ছেলে মানিক রবিদাসকে মাদক দ্রব্য সংরক্ষন ও বিক্রি করার দায়ে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। পরে সমস্ত সাক্ষ্য প্রমানের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর ২ জনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ৩ মাস করে কারাদন্ড প্রদান করেন।

এছাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অপর অভিযানে গাঁজা-বিক্রি ও সংরক্ষনের জন্য বোকাইগর ইউনিয়নের কালীবাড়ী নিজামাবাদ গ্রামের মোঃ সাহাব উদ্দিনের স্ত্রী মোছাঃ মিনা বেগম (৪৭) কে ৩শ গ্রাম গাঁজা ও  উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খান্দার পশ্চিমপাড়া গ্রামের রমজান আলীর ছেলে মোঃ আব্দুর রহমান (৫৫) কে ১শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই