তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁর মান্দায় নৌকা ডুবে দুই ভাইয়ের মৃত্যু

নওগাঁর মান্দায় নৌকা ডুবে দুই ভাইয়ের মৃত্যু
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
নওগাঁর মান্দা উপজেলায় নৌকাডুবিতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। বুধবার বিকেলে উপজেলার চক-কসবা বিলে এই দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া দুজন হলেন উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের চকদেবীরাম গ্রামের আবদুল মজিদ (৬০) ও তার ভাই রইছ উদ্দিন (৫৫)। আহত ব্যক্তিরা হলেন চকদেবীরাম গ্রামের আব্দুর রশিদ (৫০), আব্দুল মান্নান (৪৬), ভুদু মিয়া (৩৮) ও অন্তর (১৮)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, নৌকাবাইচ প্রতিযোগিতা দেখার জন্য একটি ডিঙ্গি নৌকা করে মান্দা চকদেবীরাম গ্রামের আব্দুল মজিদ ও তার ভাই রইছ উদ্দিন গ্রামের আরও চার ব্যক্তির সঙ্গে রাজশাহীর তানোর উপজেলার বাতাসপুর বিলে যাচ্ছিলেন। যাওয়ার পথে চক-কসবা বিলে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি বিলের মাঝে ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজন আব্দুর রশিদ, আব্দুল মান্নান, ভুদু মিয়া ও অন্তর নামের চার ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আব্দুল মজিদ ও তার ভাই রইছ উদ্দিন বিলের পানিতে ডুবে যান। প্রায় এক ঘণ্টা ধরে খোঁজাখুঁজির পর আব্দুল মজিদের লাশ উদ্ধার করেন স্থানীয় লোকজন। পরে সন্ধ্যায় মান্দা ও রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তল্লাশি চালিয়ে রইছ উদ্দিনের লাশ উদ্ধার করে।

মান্দা থানার ওসি (তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, নৌকাডুবির ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা দুই ভাই। এ ঘটনায় আহত চার ব্যক্তি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই