তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে গৃহবধুর লাশ উদ্ধার

কালিয়াকৈরে গৃহবধুর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ০৬ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাজার এলাকায় খলিলুর রহমানের ছয়তলা ভবন থেকে বৃহস্পতিবার সকালে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। নিহত গৃহবধু রোকেয়া বেগম(৩৬) উপজেলার গাবতলী এলাকার শিপন মিয়ার স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার গাবতলী এলাকার শিপন মিয়া একজন গাড়ী চালক।  তিনি তার স্ত্রী দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে ওই বাসায় ভাড়া থেকে যাত্রীবাহী বাস চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বৃহস্পতিবার সকালেপারিবারিক কলহের জের ধরে রোকেয়া বেগম ঘরের দরজা বন্ধ করে নিজ ঘরের ফ্যানের হুকের সাথেঝুলে আত্বহত্যা করে। বাসার লোকজন ঘরের দরজা ভেঙ্গে তার ঘরে ঝুলন্ত লাম দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।

কালিয়াকৈর থানার এস আই মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। থানায় অপমৃত মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই