তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় গোপনে লাশ দাফন চেষ্টায়!হত্যা মামলা দায়ের

ভালুকায় গোপনে লাশ দাফন চেষ্টায়!হত্যা মামলা দায়ের
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভালুকায় খোকন মিয়া(৫২)নামে এক রিক্সা চালকের অন্ডকোষ থেতলিয়ে হত্যা করার পর গোপনে লাশ দাফনের চেষ্টার ঘটনায় নিহতের মা রমিজা খাতুন বাদী হয়ে গত শুক্রবার (৭আগস্ট) রাতে  ভালুকা মডেল থানায় দুজনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় নিহতের স্ত্রী ও ছেলেকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

মামলা সূত্রে জানাযায়, খোকন মিয়া উপজেলার জামিরদিয়া(কড়ইতলা)এলাকার মাইন উদ্দিনের বাড়িতে স্ত্রী দেলোয়ারা খাতুন(৪০) ও ছেলে রাসেল মিয়া(২০)কে নিয়ে বাসা ভাড়া থেকে রিক্সা চালাতেন। তাদের সংসারে প্রায় সময় ঝগড়া গেলে থাকতো। গত ৩আগস্ট খোকন ও স্ত্রী দেলোয়ারার মাঝে ঝগড়া হয় এক পর্যায়ে খোকন তাঁর স্ত্রীকে মৌখিক ভাবে তালাক দিয়ে দেন। পরে গত বুধবার(৫আগস্ট) রাতে খোকন তাঁর ভাড়া বাসায় আসলে দেলোয়ারার সাথে আবার ঝগড়া শুরু হয়। এ পর্যায়ে দেলোয়ারা তার(সাবেক)স্বামী খোকনের আন্ডকোষের মাঝে চেপে ধরে থেতেলিয়ে দেয় এতে খোকন ঘটনাস্থলেই মারাযান। খুনকে ধামাচাপা দেয়ার জন্য ছেলে রাসেলকে নিয়ে দেলোয়ারা লাশের গলায় রশি বেঁধে বাসার পাশে কাঁঠাল গাছে ঝুলিয়ে রাখে। পর দিন ভোরে বাসার মালিক মাইন উদ্দিনকে ডেকে এনে নাটক সাঁজিয়ে পুলিশকে না জানিয়ে নিহতের রিক্সায় লাশ বসিয়ে মা(দেলোয়ারা)লাশ ধরে রাখেন ছেলে রাসেল ব্যাটারী চালিত রিক্সা দিয়ে গফরগাঁও উপজেলার খারুয়ামুকন্দ গ্রামে নিয়ে লাশ দাফনের চেষ্টা করে। লাশের গোসল দেয়ার সময় মৃতের পিঠ,অন্ডকোষ ও পায়ে আঘাতে চিহ্ন দেখে সন্দেহ হলে পুলিশ মা ও ছেলেকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। তারা দু’জনে পুরো খুনের ঘটনার বর্ণনা দেন। পরে নিহতের মা রমিজা খাতুন বাদী হয়ে দেলোয়ারা ও রাসেলের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। শুক্রবার লাশের ময়না তদন্ত শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, খোকনকে হত্যা করার পর আত্নহত্যা করেছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা করলে নিহতের স্ত্রী ও ছেলেকে জিজ্ঞাসাবাদ করে খুনের রহস্য উদঘাটন করা হয়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। দুজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গ,গফরগাঁও উপজেলার খারুয়ামুকন্দ গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে খোকন ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকার মাইন উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো। ঘটনার রাতে খোকনকে তাঁর (সাবেক) স্ত্রী দেলোয়ারা খাতুন ও ছেলে রাসেল অন্ডকোষ চেপে থেতলিয়ে হত্যা করার পর আত্নহত্যা বলে চালিয়ে লাশ দাফনের চেষ্টা করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই