তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকা রিপোর্টার্স ইউনিটির সাথে মতবিনিময়

ভালুকা রিপোর্টার্স ইউনিটির সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক কমিটির সাথে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সন্ধ্যায় ভালুকা পৌরসদরের হৃদয় সুপার মার্কেটে সিটি গার্ডেন-২ রেষ্টুরেন্টে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক প্রথমআলো এর ভালুকা প্রতিনিধি ও ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক মাহমুদুল হাসান ফুরাতের সভাপতিত্বে ও সদস্য সচিব আনোয়ার হোসেন তরফদারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ভালুকা রিপোর্টার্স ইউনিটির ট্রাস্টি ও চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার (পলিটিক্যাল এ্যফেয়ার্স) জোনায়েদ খান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভালকা রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা মাইন উদ্দিন।

এসময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, ভালুকা প্রেসক্লাবের সহ-সভাপতি ও সকালের সময়ের ভালুকা প্রতিনিধি এম.এ সবুর বাকিবিল্লাহ, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক ইনকিলাব এর ভালুকা সংবাদদাতা মোবাশ্যরুল ইসলাম সবুজ, সাহিত্য সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন এর ভালুকা প্রতিনিধি আসাদুজ্জামান সুমন, ভালুকা উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি খোকন হোসেন ঢালী, বর্তমান সভাপতি মনিরুজ্জামান মামুন, আ‘লীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ওমর হায়াত খান নঈম,উপদপ্তর সম্পাদক আফতাব মাহবুবসহ স্থানীয় আওয়ামীলীগ,ছাত্রলীগ ও ভালুকা রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই