তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণ,গ্রেপ্তার এক

শ্রীপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণ,গ্রেপ্তার এক
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামে কলা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।শনিবার সকাল ৮টার দিকে এঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত মনছুর আলী (৫৬) উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের মোরালির টেক এলাকার মৃত হালিম উদ্দিনের ছেলে।

শিশুর স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান উদ্দিন খান জানান, অভিযুক্ত ব্যক্তি ও শিশুর বাড়ি পাশাপাশি হওয়ায় তাদের মধ্যে জানাশোনা ছিল। শনিবার সকাল আটটার দিকে ওই শিশুটি বাড়ির পাশে খেলছিল। এসময় অভিযুক্ত মনছুর আলী শিশুকে কলা খাওয়ানোর লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুর ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে আটকে রেখে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই