তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকা ও গফরগাঁওে ডিবির পৃথক অভিযানে গ্রেফতার ৪

ভালুকা ও গফরগাঁওে ডিবির পৃথক অভিযানে গ্রেফতার ৪
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শনিবার বিকালে ভালুকা ও গফরগাঁওের পাগলা থানার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহ পুলিশ মাদক নিয়ন্ত্রনে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। এরই অংশ হিসাবে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে শনিবার বিকালে এসআই নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও উপজেলার পাগলা থানায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মশাখালী থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ পাগলার জসিম উদ্দিন ও কিশোরগঞ্জের হোসেনপুরের শামিম ওরফে হাবিব।

একই দিন অপর আরেক অভিযানে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা উপজেলার মাহমুদপুর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ মামনু মিয়া ও মফিজুল। আটককৃত মাদকব্যবসীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই