তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রেমিকসহ বন্ধুদের বিরুদ্ধে মামলা,গ্রেফতার ১

প্রেমিকার বাড়িতে মহরা দিতে এসে
ভালুকায় প্রেমিকসহ বন্ধুদের বিরুদ্ধে অপহরণ চেষ্টা,দ্রুত বিচার আইনে মামলা-গ্রেফতার-১
[ভালুকা ডট কম : ০৯ আগস্ট]
ভালুকায় সন্ত্রাসী কায়দায় প্রেমিকাকে অপহরণের জন্য বসতবাড়িতে হামলা ও ভাংচুর অভিযোগে গত শনিবার রাতে ভালুকা মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। কলেজছাত্রীর বাবা বাদি হয়ে মামলাটি করেন।

এদিকে, ওই মামলার কাচিনা উত্তরপাড়ার শাহাব উদ্দিনের ছেলে মো. শাহাদাত হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে ভালুকা মডেল থানা পুলিশ। কলেজ-ছাত্রীকে অপহরণের জন্য গত শনিবার বিকেলে উপজেলার কাচিনা এলাকায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর ওই ঘটনাটি ঘটে। অভিযোগ রয়েছে ওই ছাত্রীর সাথে অলক মিয়ার স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কাচিনা মধ্যবাড়ির নূরুল হুদার ছেলে অলক মিয়া একই এলাকার ওই কলেজে পড়–য়া এক ছাত্রীকে প্রেম নিবদেন করে উক্ত্যক্ত করে আসছিল। ঘটনাটি জানতে পেরে ওই ছাত্রীর পরিবার থেকে অলক মিয়াকে নিষেধ করা হয়। পরে, এ নিয়ে ওই পরিবারে সাথে অলকের বিরোধ বাধে।

এদিকে, ঘটনারদিন গত শনিবার বিকেলে অপহরণের জন্য অলকের নেতৃত্বে দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে ৩০-৩২জনের এশটি দল মোটরসাইকেল যোগে ওই ছাত্রীর বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। ওই সময় হামলাকারীদের বাধা দিতে এসে ছাত্রীর চাচা এমদাদুল হক আহত হন। পরে পরিবারে লোকজনের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ধাওয়া দিলে হামলাকারীরা তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। আহত এমদাদুল হককে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরে, ওই ছাত্রীর বাবা বাদি হয়ে কাচিনা মধ্যবাড়ির নূরুল হুদার ছেলে অলক মিয়া, অয়ন মিয়া, কাচিনা উত্তপাড়ার শাহাব উদ্দিনের ছেলে মো. শাহাদাত হোসেন, কাচিনা চৌরাস্তার ওয়াহেদ আলীর ছেলে উদয় মিয়া, কাচিনা গ্রামের মহি উদ্দিন মওলানার ছেলে মামুন মিয়া, আবদুল খালেকের ছেলে তারিকুল ইসলাম, রিজন মিয়া (বাবা অজ্ঞাত), সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মদ আলী, কামরুল ইসলামের ছেলে রিফাত, মোজাম্মেল হকের ছেলে মাজেদুলের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২০-২২জনকে আসামী করে রোববার (৯আগস্ট) ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

স্থানীয় চেয়ারম্যান মোশফিকুর রহমান লিটন জানান, মেয়ের সাথে অলকের স্কুল জীবন থেকে প্রেমের সম্পর্ক মেয়ে বর্তমানে অনার্সে অধ্যয়ন রত। কয়েক দিন পূর্বে ছেলের পরিবারের পক্ষ থেকে বিয়ে প্রস্তাব দেয়ার পর মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো সাড়া না পেয়ে ছেলে তার বন্ধু-বান্ধব নিয়ে প্রেমিকার বাড়ির লোকজনকে ভয় দেখানোর জন্য মহরা দিতে এসে এ ঘটনা ঘটে। লুটপাটের বিষয়টি স্পষ্ট নয়। ছেলে তার বন্ধু বান্ধব নিয়ে মোটর সাইকেল যোগে এসে ছিল এটা সত্য।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, মামলার এজাহারনামীয় এক আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। হামলাকারীদের ফেলে যাওয়া তিনটি মোটর সাইকেল জব্ধ করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই