তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে দুর্ঘটনায় নিহত ৩- আহত ৮
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শম্ভুগঞ্জ পল্লী বিদ্যুত অফিসের সামনে রবিবার (৯ আগস্ট) বিকালে মিনি ট্রাক, মাহিন্দ্র ও অটো’র মুখোমুখী সংঘর্ষে ৩ জন নিহত ও ৮ জন আহত হয়েছে। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী জলিল মিয়া (৫৫) নিহত হয়। তাঁর বাড়ী চর নিলক্ষীয়া ইউনিয়নের শাহবাজপুর গ্রামে।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গৌরীপুর পৌরশহরের বাড়িওয়ালা পাড়ার বাসিন্দা ও মুকুল নিকেতন স্কুলের এমএলএসএস ইদ্রিস আলী (৫০) এবং উপজেলার বালুয়াপাড়া মহল্লার বাসিন্দা ও গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স জিনাত রেহেনা (৫২) মৃত্যুবরণ করে।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান, এই ঘটনায় একটি মামলা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই