তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে সেচ্ছাসেবক দলের দোয়া ও মিলাদ মাহফিল

শফিউল বারী বাবু’র মৃত্যুতে
তজুমদ্দিনে সেচ্ছাসেবক দলের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবকদলের কেন্দ্রিয় কমিটির সভাপতি সফিউল বারী বাবু’র মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে তজুমদ্দিন উপজেলা সেচ্ছাসেবক দলের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় বিএনপি’র দলীয় কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি (ভারপ্রাপ্ত) মহসিন মহাজনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি উপজেলা যুবদল সভাপতি নাসির উদ্দিন ভূট্টো, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান শামীম, বিএনপি নেতা জাহাঙ্গীর মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হাসান মহাজন, দপ্তর শামছুউদ্দিন, যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন পাটওয়ারী, শম্ভুপুর (উত্তর) সেচ্ছাসেবকদল সভাপতি জুলফিকার, যুবদল নেতা হুমায়ুন পাটওয়ারী, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নুরুল আহাদ তছলিম, যুগ্ম-সম্পাদক গিয়াস উদ্দিন হাওলাদারসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া মুনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ ইউসুফ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই