তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর উপজেলা কৃষক সমিতির শোক সভা

গৌরীপুর উপজেলা কৃষক সমিতির শোক সভা
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে ১০ আগষ্ট (সোমবার) বিকাল ৫ টায় যুগান্তর স্বজন সমাবেশ অফিসে জেলা কৃষক সমিতির প্রয়াত সভাপতি ও সিপিবি জেলা কমিটির সদস্য, ত্যাগী নেতা, বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হাসেম এর প্রয়াণে গৌরীপুর উপজেলা কৃষক সমিতির শোক সভা অনুষ্ঠিত।

উল্লেখ্য যে, ৪ আগষ্ট (মঙ্গলবার) বেলা ২.৫০ মিনিটে করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন ন্যাপ-ছাত্র ইউনিয়ন-কমিউনিস্ট পার্টির গেরিলা বাহিনীর বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হাসেম। সভার শুরুতেই তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক কর্মকান্ডের স্মৃতির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

উপজেলা কৃষক সমিতির সহ-সভাপতি তোফাজ্জল হোসেন হেলিমের সভাপতিত্বে ও উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির এর সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড হারুন-আল-বারী, যুগান্তর উপজেলা প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আল ফারুক, উপজেলা ক্ষেতমজুর সমিতির সাধারণ সম্পাদক আঃ লতিফ, উদীচী গৌরীপুর সংসদের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, উপজেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক মমতাজ বেগম, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জাতীয় পরিষদ সদস্য মাহাবুবুর রহমান প্রিতম ফকির, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি আলী আশরাফ আবীর,  উপজেলা কৃষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সোহেল, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান অনয়, উপজেলা কৃষক সমিতির সদস্য রেজাউল করিম, আবুল হাসেম প্রমুখ।

বক্তারা কমরেড আবুল হাসেমের স্বপ্ন সমাজতন্ত্রের সংগ্রামকে অব্যাহত রাখা ও অগ্রসর করা এবং এ উপজেলায় শক্তিশালী কৃষক সমিতি গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। শোক সভায় আরো উপস্থিত ছিলেন কৃষক সমিতির নেতৃবৃন্দ এবং ছাত্র ইউনিয়নের প্রিজম ফকির, মোজাম্মেল, আলী হোসেনসহ কলেজ কমিটির নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই