তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

নওগাঁয় বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন
[ভালুকা ডট কম : ১১ আগস্ট]
নওগাঁর রাণীনগর উপজেলার বিজয়কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ঘোষগ্রাম কফিলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মাঠে এবং আত্রাই উপজেলার বান্দাইখাড়া বদ্ধভূমি চত্বরে মঙ্গলবার বন্যায় ক্ষতিগ্রস্থ সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন।

লাইফ নমিজান আত্তাবী ফাউন্ডেশনের সহযোগিতায় বে-সরকারী সংস্থা রানি এই অনুষ্ঠানের আয়োজন করে। এসময় দাতা সংস্থা লাইফর এশিয়ার সমন্বয়কারী ইসহাক আলী সোহেল, নমিজান আত্তাবী ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জোনায়েদ আহমেদ, সোস্যাল এইডের প্রধান নির্বাহী বাবুল আকতার, রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, গোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান, মিরাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১৫কেজি চাল, ৩কেজি আলু, ২কেজি ডাল, ২লিটার সয়াবিন তেল ও ১কেজি লবণ। সম্প্রতি ছোট যমুনা ও আত্রাই নদীর বেড়িবাঁধ ভেঙ্গে জেলার রাণীনগর, আত্রাই ও মান্দা উপজেলার প্রায় শতাধিক গ্রামের দেড় লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়ে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই