তারিখ : ২৪ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকা উপজেলা চেয়ারম্যানের হাতে চাঁদাবাজ আটক

ভালুকা উপজেলা চেয়ারম্যানের হাতে সড়কে চাঁদাবাজি করার সময় চাঁদাবাজ আটক
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ভালুকায় সড়কে চাঁদাবাজির করার সময় হাতে নাতে হবি (২৫) নামে এক চাঁদাবাজকে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ আটক করে পুলিশের হাতে তুলে দেন। ঘটনাটি ঘটে ভালুকা-গফরগাঁও রোডের পশু হাসপাতালের সামনে বুধবার (১২আগস্ট)সকালে। হবি ভালুকা পৌরসভার ৩নং চাপড়বাড়ি এলাকার শামছুল হকের ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়, দীর্ঘ দিন যাবত গফরগাঁও রোড়, মল্লিকবাড়ি মোড় ও ভরাডোবা মোড়ে স্থানীয় কিছু শ্রমিক ইউনিয়নের ভাড়া করা লোক জন চলন্ত গাড়ি থামিয়ে শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজি করছিল। তাঁরা চলন্ত গাড়ি থামিয়ে প্রতি ট্রাক,পিকআপ থেকে শ্রমিক ইউনিয়নের নামে ১০০টাকা করে চাঁদা আদায় করতো। আর পৌরসভায় এলাকায় ৫০টাকা করে চাঁদাবাজি করছিল। ট্রাক ড্রাইভারাদের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ দুই বার দুইজনকে আটক করে। একবার মামলা দিয়ে চালান করলেও পরের বার মুচলিকা নিয়ে ছেড়ে দেয়। গফরগাঁও সড়কে এক পাশে রাস্তা সংস্কার করায় অপর পাশ দিয়ে গাড়ি চলাচলের সময় চলন্ত ট্রাক থামিয়ে চাঁদা আদায় করার সময় রাস্তায় ভয়াবহ যানজটের সৃষ্টি হওয়ায় এ সময় ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ যাওয়া পথে চাঁদাবাজি দেখতে পেয়ে নিজের গাড়ি থেকে নেমে এক চাঁদাবাজকে হাতে নাতে ধরে ভালুকা মডেল থানায় খবর দিয়ে পুলিশে তুলে দেয়। এ ঘটনায় ট্রাক ড্রাইভার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান,ইতিপূর্বেও আমি দুইবার অভিযান চালিয়ে দুই জনকে আটক করে একবার মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেছি আরেক বার মুচলিকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ ঘটনায় একটি চাঁদাবাজির মামলা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই