তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ

নান্দাইলে প্রেসক্লাবে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন
[ভালুকা ডট কম : ১২ আগস্ট]
ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাব কার্যালয়ে বুধবার (১২আগষ্ট) আগমন করেন নান্দাইলে সদ্য যোগদানকারী উপজেলা নিবার্হী অফিসার মো. এরশাদ উদ্দিন। রাজগাতী ইউনিয়নে সরকারী কাজে যাবার পথে প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক এনামুল হক বাবুলের আমন্ত্রনে তিনি প্রেসক্লাব ভবন পরিদর্শন করেন।

তিনি অফিস কক্ষ, নিউজ রুম ঘুরে ঘুরে দেখেন এবং নান্দাইলের সার্বিক উন্নয়ন ও কল্যাণে কাজ করার জন্য সাংবাদিকদের আহবান জানান। এসময় যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু, অর্থ সম্পাদক মো. আবুল হাসেম, নির্বাহী সদস্য মো. শফিকুল ইসলাম শফিক, সদস্য ফরিদ মিয়া, সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক শাহজাহান ফকির, কবি এনইউ আহম্মেদ সহ যুগান্তর স্বজন সমাবেশের কয়েকজন সদস্য ক্লাবে উপস্থিত ছিলেন।

তিনি কিছু সময় ক্লাবে অবস্থান করেন। এসময় ক্লাব প্রতিষ্ঠার  ইতিহাস এবং চলমান সময় পর্যন্ত ক্লাবের সংক্ষিপ্ত বিবরনী উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিনকে অবহিত করা হয়। তিনি বলেন, সাংবাদিক সমাজের যে কোন প্রয়োজনে তিনি পাশে থাকবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই