তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া

মনপুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ সম্পাদকের মিলাদ ও দোয়া
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ভোলার মনপুরায় জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ সুমন ফরাজী উক্ত মিলাদ ও দোয়ার আয়োজন করেন।শুক্রবার (১৪ আগস্ট) বা’দ জুম্মা উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন জামে মসজিদে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মোনাজাত পরিচালনা করেন, চর যতিন জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা মোঃ ছালাহ উদ্দিন। উক্ত মিলাদ ও দোয়া মোনাজাতে ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালো রাতে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ তৈয়বুর রহমান ফারুক, সদস্য মোঃ মফিজুর রহমান, হাজীর হাট ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ নেছার আহমেদ, উপজেলা যুবলীগ যুগ্ন সম্পাদক মোঃ জাবেদ ফরাজী, শহর যুবলীগ সভাপতি মোঃ মিজানুর রহমান জুয়েল, সাধারন সম্পাদক মোঃ মনির ফরাজী, উপজেলা ছাত্রলীগ যুগ্ন সম্পাদক মোঃ মিজানুর রহমান হিরা, দপ্তর সম্পাদক আল আমীন মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক ইলিয়াস সানি, ছাত্রলীগ নেতা মোঃ আওলাদ মতাব্বর প্রমূখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই