তারিখ : ২৯ সেপ্টেম্বর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁয় সাবেক এমপির ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময়

নওগাঁয় যুবদলের সঙ্গে সাবেক এমপি সামসুল আলমের ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময়
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
নওগাঁর মান্দা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দের সঙ্গে সাবেক এমপি সামসুল আলম প্রামানিকের শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে মান্দা উপজেলার দেলুয়াবাড়ীস্থ সামসুল আলম প্রামানিকের বাসভবনে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক সাংসদ সামসুল আলম প্রামানিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ ইকরামুল বারী টিপু, সাবেক সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন খান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার স্বপন, যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান নান্টু। অন্যান্যের মধ্যে সাবেক যুগ্ম সম্পাদক এনামুল হক, আব্দুল মালেক, ওবায়দুল হক, দুলাল হোসেনসহ ১৪টি ইউনিয়ন থেকে আগত শতাধিক যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সামসুল আলম প্রামানিক বলেন, মান্দা উপজেলা যুবদলের যে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে তা একটি পকেট কমিটি। টাকার বিনিময়ে অবৈধ ভাবে এই কমিটি তৈরি করা হয়েছে। যুবদল নেতৃবৃন্দও অবৈধ কমিটি প্রত্যাখ্যান করেছে। তাই অবিলম্বে এই কমিটি বাতিল করে যোগ্য, ত্যাগি, রাজপথের সাহসী যুবনেতাদের নিয়ে কমিটি পুনঃগঠনের দাবি জানান তিনি। তানা হলে রাজপথে আন্দোলন করে বর্তমানের জালেম সরকারকে উৎখাত করে বেগম জিয়াকে দেমেল প্রধানমন্ত্রী করা সম্ভব হবে না।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই