তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি গঠন

শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির নয়া কমিটি গঠন
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
গাজীপুরের শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির জরুরী সভায় (২০২০-২০২২) মেয়াদে দুই বছরের জন্য সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছেন। শুক্রবার রাত ৯টায় বনলতা সুপার মার্কেটের দ্বিতীয় তলায় সংগঠনের কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়।জরুরী সভায় সভাপতিত্ব করেন শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ।

সভায় সভাপতির প্রতিবেদন পাঠ করেন সংগঠনের সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ, সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান, সাংগঠনিক প্রতিবেদন উপস্থাপন করেন সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এবং কোষাধ্যক্ষের প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন। তিনটি প্রতিবেদনের ওপর আলোচনা করেন কার্য নির্বাহী সদস্য মোক্তার হোসেন, সাধারণ সদস্য অ্যাডভোকেট মাসুদ রানা ও আব্দুল খালেক। পরে পুরনো কমিটি বিলুপ্ত ঘোষনা করে উপস্থিত সকল সদস্যদের সম্মতিতে সংগঠনের চারজন উপদেষ্টা শ্রীপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আলমগীর হোসেন (আলোকিত প্রদিতদিন), শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি প্রভাষক আবু বকর সিদ্দিক আকন্দ (ডেইলী স্টার), সাধারণ সম্পাদক কাজী আকতার হোসেন (ভোরের ডাক) ও সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান আকন্দকে (বাংলাদেশ প্রতিদিন) নির্বাচন কমিশনের দায়িত্ব দেয়া হয়। সভায় উপস্থিত কমিশনের নেতৃবৃন্দ সকল সদস্যদের সম্মতিক্রমে ২০২০-২০২২ মেয়াদের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ ঘোষনা করেন।

কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সভাপতি রায়হানুল ইসলাম আকন্দ (যুগান্তর), সহ-সভাপতি তাজুল ইসলাম সানি (দৈনিক একুশে সংবাদ), সাধারণ সম্পাদক মোতাহার হোসেন খান (দৈনিক আজকালের খবর), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন (দৈনিক বর্তমান), সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক (দৈনিক ভোরের দর্পণ), কোষাধ্যক্ষ সাইফুল আলম সুমন (দৈনিক আমার বার্তা), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা (দৈনিক আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক সেলিম শেখ (দৈনিক মুক্ত খবর), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক (সিনে বাংলা টেলিভিশন), ধর্ম বিষয়ক সম্পাদক এস এম জহিরুল ইসলাম (দৈনিক নবচেতনা), কার্যনির্বাহী সদস্যরা হলেন, মোক্তার হোসেন (দৈনিক গণমুক্তি), আনিছুর রহমান শামীম (বিডি টাইমস্) এবং রাকিবুল হাসান আকন্দ (দৈনিক শিরোমনি)।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই