তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গুদাম কর্মকর্তার ওপর হামলা,মামলা

ভালুকায় গুদাম কর্মকর্তার ওপর হামলার অভিযোগে মামলা
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ভালুকা উপজেলা খাদ্য গুদামের দায়িত্বে থাকা কর্মকর্তা আবুল বাশারের উপর হামলার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে আবুল বাশার নিজেই বাদী হয়ে চালকল মালিক রফিকুল ইসলামের নামে ভালুকা মডেল থানায় মামলা করেন। ভালুকা চালকল মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন রফিকুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা আবুল বাশার গাজীপুর সদরে বদলী হয়েছেন। মঙ্গলবার ছিল তাঁর শেষ কর্ম দিবস। বিকেল পৌনে ৪ টার দিকে নিজ কার্যালয়ে বসে নতুন কর্মকর্তা মাসুদ আলমের কাছে দায়িত্ব হস্তান্তরের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। এসময় রফিকুল ইসলাম সেখানে উপস্থিত হয়ে আবুল বাশারকে জামায়াত-শিবির, রাজাকার বলে অকথ্য ভাষায় গালাগালি শুরু করেন। এসব কথার প্রতিবাদ করতেই সামনে থাকা প্লাস্টিকের চেয়ার নিয়ে আবুল বাশারের উপর হামলা করেন রফিকুল ইসলাম। এই ঘটনার সময় উপজেলা খাদ্য কর্মকর্তা হাসান আলী ও উপস্থিত অন্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও ভালুকা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক হারুন খুররম বলেন, গত কয়েকমাস ধরে রফিকুল ইসলাম উপজেলা খাদ্য গুদামে আসেননি।সবশেষ বোরো মৌসুমে তাঁর নামে বরাদ্দের কোনো চালই তিনি সরকারি গুদামে সরবরাহ করেননি। হঠাৎ করে (মঙ্গলবার) গুদাম কর্মকর্তার শেষ দিনে গুদামে এসে তাঁর উপর হামলা করেন।

হামলার শিকার ওসিএলএসডি আবুল বাশার বলেন,ভালুকা উপজেলা খাদ্যকর্মকর্তা হাসান আলী, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি সিরাজুল ইসলাম,সাধারণ সম্পাদক হারুন খুররম খানসহ আরও কয়েকজনের উপস্থিতিতে ভালুকা চালকল মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম অকথ্য ভাষায় গালাগালিসহ প্লাস্টিকের চেয়ার তুলে তাঁর ওপর হামলা করেন।

মামলার বিষয়ে জানতে চাইলে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন,সরকারি কাজে বাধা ও তাঁর উপর হামলার অভিযোগে মামলা করেছেন গুদাম কর্মকর্তা আবুল বাশার। আসামি গ্রেপ্তারে কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই