তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার সভাপতি গফুর

শিক্ষক সমিতি নওগাঁ জেলা শাখার সভাপতি আসলাম সম্পাদক আব্দুল গফুর নির্বাচিত
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
বাংলাদেশ শিক্ষক সমিতি নওগাঁ জেলার ত্রি-বার্ষিক কাউন্সিলে মো: আসলাম হোসেন সভাপতি ও মো: আব্দুল গফুর প্রাং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার নওগাঁ শহরের সেন্ট্রাল গালর্স উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে ১১উপজেলার কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোট অনুষ্ঠিত হয়।

জানা যায়, জেলার ১১উপজেলার কাউন্সিলরদের সম্মতিতে নওগাঁ সদর উপজেলার চকপ্রসাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আসলাম হোসেন সভাপতি মনোনীত হলেও সাধারন সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।তাদের মধ্যে সাধারন সম্পাদক পদে নির্বাচনে জেলার রাণীনগর উপজেলার মধুপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল গফুর প্রাং দুই-তৃতীয়াংশ ভোট পেয়ে নির্বাচিত হন। সাধারন সম্পাদক পদে প্রার্থী ছিলেন ৩জন। ৬৫সদস্য বিশিষ্ট নির্বাচিত এই কমিটি আগামী তিন বছর জেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের প্রতিনিধিত্ব করবেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই