তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মানুষের দ্বারে দ্বারে মনোনয়ন প্রত্যাশী মেজর জলিল

মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধুর বার্তা পৌছে দিচ্ছেন মনোনয়ন প্রত্যাশী মেজর জলিল
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
উপ-নির্বাচন হতে যাচ্ছে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে। রাণীনগর ও আত্রাই এই দুই উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৬ ও সংসদীয় আসন-৫১। বর্তমানে এই আসনে উপ-নির্বাচনের হাওয়া বইছে। মনোনয়ন প্রত্যাশীরা যার যার মতো নির্বাচনী প্রচার-প্রচারণার কর্মকান্ড অব্যাহত রেখেছেন। আসন্ন উপ-নির্বাচনকে সামনে রেখে ইতোমধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন ফরম বিতরন করেছে।

আসনটি শূন্য হওয়ার পর থেকেই অনেকেই শুরু করেছেন আগাম নির্বাচনী গনসংযোগ, পথসভা, মিটিং ও সিটিং। মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের মধ্যে আলোচনায় রয়েছেন সাবেক সেনা কর্মকর্তা মেজর এসএম আব্দুল জলিল। তিনি দিনরাত দুই উপজেলার মানুষের দ্বারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার বার্তা পৌছে দিচ্ছেন। রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের জলকৈ গ্রামের আওয়ামীলীগ পরিবারের সন্তান মেজর এসএম আব্দুল জলিল বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে আমার পরিবারের সদস্যরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে আসছে। কিন্তু বাবা ও আমি সরকারি চাকরীজীবী বলে রাজনীতির অঙ্গনে প্রকাশ্যে সক্রিয় ভ’মিকা রাখতে পারিনি। আমি ১২সালে মেজর পদ থেকে স্বেচ্ছায় অবসর গ্রহণ করি। আগেও যেমন আমি এই অঞ্চলের মানুষের পাশে ছিলাম এখনও আছি এবং আগামীতেও থাকবো। জননেত্রী শেখ হাসিনা আমাকে সুযোগ দিলে আমি এই অঞ্চলের মানুষের সুখে-দু:খে পাশে থেকে সেবা করতে চাই। দেশের আইন-শৃঙ্খলা বজায় রাখা, মাদক, দুর্নীতিসহ বিভিন্ন অনিয়মকে কিভাবে দমন ও প্রতিরোধ করতে হয় সে বিষয়ে আমার অভিজ্ঞতা অন্যান্য প্রার্থীদের চেয়ে অনেক বেশি কারণ আমি একজন সাবেক সেনা কর্মকর্তা। এছাড়াও আমি দুবছর জাতিসংঘের শান্তি মিশনে ছিলাম। এই আসনটি এক সময় রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত ছিলো। এখনো সেই সময়ের সর্বহারা ও জেএমবিসহ অন্যান্য সন্ত্রাসীরা এই জনপদেই লুকিয়ে রয়েছে। তারা সুযোগ পেলেই শান্ত জনপদকে অশান্ত করার চেস্টা করবে। তাই জনমত ও আমার কর্মকান্ড বিশ্লেষন করে দল যদি আগামী উপ-নির্বাচনে উন্নয়নের প্রতিক নৌকা আমাকে দেন তাহলে পুলিশ প্রশাসনসহ সকলের সহযোগিতা নিয়ে শান্তি নষ্টকারীদের আমি কঠোর হাতে দমন করবো এবং মাদকসহ সকল অন্যায়কে দূর করে সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডকে আরো ত্বরান্বিত করবো।

তিনি বৃহস্পতিবার স্বাস্থ্যবিধি মেনে দিনব্যাপী নির্বাচনী প্রচারনার সময় জলকৈ বাজারে গনসংযোগ ও পথ সভায় এই কথাগুলো বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ, ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান, জাহাঙ্গির আলম, মিজানুর রহমান, বাবলু সরকারসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই