তারিখ : ২০ অক্টোবর ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

সখীপুরে করোনায় সাবেক যুগ্ম-সচিবের মৃত্যু

সখীপুরে করোনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম-সচিব খলিলুর রহমানের মৃত্যু
[ভালুকা ডট কম : ০২ সেপ্টেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব মো. খলিলুর রহমান মিঞা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন। বুধবার  ভোর সাড়ে ৬ টায় বাংলাদেশ কুয়েত মৈত্রী সম্মিলিত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মো. খলিলুর রহমান উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালিদাস পূর্বপাড়া গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে। তার মৃত্যুতে পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি দুই ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, মো. খলিলুর রহমান মিঞা ঈদুল আযহার দিন রাতে করোনার উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে বাংলাদেশ কুয়েত মৈত্রী সম্মিলিত হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর সাড়ে ৬টায় তিনি মারা যান। তার এক ছেলে আমেরিকা থেকে আসলে আগামি ৫ সেপ্টেম্বর পারিবারিক গোরস্থানে স্বাস্থবিধি মেনে দাফন করা হবে।

তার মৃত্যুতে সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম কাজী বাদল, বিআরডিবি  চেয়ারম্যান  কেবিএম রুহুল আমীন, ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই