তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পিডিবি কর্তৃক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

সখীপুরে পিডিবি কর্তৃক হয়রানীর প্রতিবাদে ভূক্তভোগীদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
টাঙ্গাইলের সখীপুরে বিদ্যু বিক্রয় ও বিতরণ বিভাগ ( পিডিবি) কর্তৃক ভুয়া বিল,নতুন ট্রান্সফর্মার আনা- পুরাতন ট্রান্সফর্মার মেরামত ও নতুন লাইন সংযোগ, প্রি- পেইড মিটার বসানোসহ নানা অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সকাল ১১ টায় মরিচা বাজার এলালাকায় পিডিবি কর্তৃক হয়রানীর স্বীকার স্থানীয় দুই শতাধিক  মানুষ এ মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনে ভূক্তভোগীদের পক্ষে সাবেক ইউপি সদস্য বাছেদ আলী, আবদুল করিম, ফজলুল হক, সুব্রত মন্ডল, আবদুল মান্নান, ডা. জাহাঙ্গীর, লালভানু বেগম প্রমুখ বক্তব্য দেন।

ভূক্তভোগীরা বলেন, মিটার খুলে নেওয়ার পর লক্ষাধিক টাকার ভূয়া বিল, বাশের খুঁটি পরিবর্তনের নামে ঠিকাদার জিন্নাহ সরকারের  লক্ষ লক্ষ টাকা দাবি, নতুন সংযোগ ও মিটার দেওয়ার নামে হয়রানি। মিটার না দেখে অফিসে বসে অতিরিক্ত বিলের হয়রানিসহ নানা অভিযোগ তুলে ধরেন। এসময় তারা অনতিবিলম্বে সখীপুরে বিদ্যু বিক্রয় ও বিতরণ বিভাগ ( পিডিবি) প্রকৌশলীসহ সংশ্লিষ্ট দায়ী ব্যক্তিদের বদলি ও তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থার দাবি জানান। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই