তারিখ : ০৪ ডিসেম্বর ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর আবির্ভাব দিবস পালিত

গৌরীপুরে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ২৯০ তম আবির্ভাব দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৪ সেপ্টেম্বর]
ময়মনসিংহের গৌরীপুরে মানুষের সকল বিপদ-আপদের পরিত্রানদাতা ও সকল বিপদগ্রস্থ মানুষের আরাধ্য মহাপুরুষ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী ২৯০তম আবির্ভাব দিবস বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের মধ্য পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকালে উপজেলার পৌর শহরের কালিখলাস্থ শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর মন্দিরে হরিনাম সংকীর্তন, পূজার্চনা,গীতাপাঠ, মহাসাধকের উদ্দেশ্যে ভক্তদের অঞ্জলী প্রদান, মোমবাতি- আগরবাতি প্রজ্জলন,। পরে ভক্তদের মাঝে বাল্যভোগ ও দুপুরে রাজভোগ বিতরণ। সন্ধ্যায় হরিনাম সংকীর্তন, ভক্তদের আরতী প্রদান ও ভক্তিমুলক গানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন মন্দির কমিটির সভাপতি অজিত মোদক, সাংবাদিক ও মন্দির কমিটির সহসভাপতি কমল সরকার, শংকর ঘোষ পিলু,প্রদীপ ঘোষ, উত্তম ঘোষ,সাংগঠনিক সম্পাদক ভজন চন্দ্র শীল, সদস্য পূজারী উত্তম চক্রবর্তী, দিলিপ চন্দ্র শীল, দীপক সরকার, সজল চন্দ্র শীল, সুজিত চন্দ্র দাস, বরুন চন্দ্র ঘোষ, আনন্দ সরকার, বাপ্পী চন্দ্র সিং প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ধর্ম বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই