তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে নৌকার কান্ডারী হলেন হেলাল

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে নৌকার কান্ডারী হলেন আনোয়ার হোসেন হেলাল
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। সোমবার ঢাকার নিজ বাসায় সংবাদ সম্মেলন করে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

আনোয়ার হোসেন হেলাল এখন নির্বাচিত হয়ে নওগাঁ-৬ আসনে নৌকার মাঝি হিসেবে হাল ধরবেন এমনটাই প্রত্যাশা এলাকার দলীয় নেতাকর্মীদের। সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে আনোয়ার হোসেন হেলাল। রাণীনগর উপজেলা পরিষদের দুইবার নির্বাচিত চেয়ারম্যান। তিনি ২ছেলে ১মেয়ে সন্তানের জনক।

আনোয়ার হোসেন হেলাল বলেন বাংলাদেশের জন্মলগ্ন থেকে আমাদের পরিবার আ’লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে সম্পৃক্ত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং তার পরিবারের সদস্যরা সব সময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকবো তত দিন আওয়ামী লীগের আদর্শে চলবো। এলাকায় সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। আওয়ামী লীগের সাথে আমার ও আমাদের পরিবারের রক্তে মিশে আছে। সংসদীয় আসনটি উপ-নিবার্চনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

উল্লেখ্য, গত ২৭জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শুন্য হয়। এরপর গত ১৬ আগস্ট আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহব্বান জানায়। এরই ধারাবাহিকতাই আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে ৫১, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪জন মনোনয়ন ফমে উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ১৭ অক্টোবর ইভিএম-এর মাধ্যমে এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই