তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ডিবি পুলিশের অভিযানে ৩১০পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-২

ভালুকায় ডিবি পুলিশের অভিযানে ৩১০পিচ ইয়াবাসহ গ্রেপ্তার-২
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ভালুকায় উপজেলার মেদুয়ারী ইউনিয়নের নিঝুরী গ্রামে জেলা গোয়েন্দা সংস্থা( ডিবি'র) অভিযানে ৩১০পিচ ইয়াবাসহ দুইজন চিন্হিত মাদক ব্যবসায়ি গ্রেপ্তার হয়েছে।

পুলিশ পরিদর্শক (নিঃ) ডিবি'র ওসি মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান,জেলা পুলিশ সুপার আহমর উজ্জামানের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ)মোঃ আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে।

গোপনসংবাদের ভিত্তিতে ১০ই সেপ্টেম্বর রোজ বৃহস্পতিবার দুপুর ১.৩০ মিনিটের দিকে উপজেলার নিঝুরী থেকে ৩১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ আবু রায়হান (২৩), পিতাঃ মনির হোসেন শেখ, মাতাঃ কমলা খাতুন ও মোঃ তাছিন শেখ (১৯) পিতাঃ নাজিম উদ্দিন, মাতাঃ মোর্শেদা খাতুন কে গ্রেফতার করে ডিবি । এদের উভয় সাং বান্দিয়া মধ্যপাড়া, থানাঃ ভালুকা, জেলাঃ ময়মনসিংহ। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই