তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

শ্রীপুরে দোকানে দুর্ধর্ষ চুরি,পাঁচ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ

শ্রীপুরে দোকানে দুর্ধর্ষ চুরি, পাঁচ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা প্রসিদ্ধ ইয়াকুব আলী মাস্টার টাওয়ারে নগদ প্রায় ১৩ লাখসহ ১৫ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। এ ঘটনায় ঘটনায় গত পাঁচদিনে কেউ গ্রেপ্তার হয়নি। ওই মার্কেটের নিউ আবরনী কাপড়ের দোকানী মাহমুদুল আলম ৮ সেপ্টেম্বর মঙ্গলবার শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মার্কেটটি শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তার একটি প্রসিদ্ধ মার্কেট।

মামলার বিবরণে জানা গেছে, ৬ সেপ্টেম্বর রোববার রাত ৯টার পর ব্যবসায়িক কাজ শেষ করে ক্যাশ বক্সে তালা লাগিয়ে দোকান বন্ধ করে যান। দোকান বন্ধ করার সময় ১২ লাখ ৭০ হাজার নগদ টাকা ও তিন ভরি ওজনের একটি স্বর্ণের নেকলেস ক্যাশ বাক্সে রেখে যান। পরদিন সোমবার সকাল সাড়ে ৯টার দিকে দোকানে গিয়ে তিনি দেখতে পান দোকানের সাটারের তালা ভাঙ্গা। ভেতরে প্রবেশ করে দেখেন ক্যাশ বাক্স ভাঙ্গা ও বাক্সে থাকা কাগজপত্র ছড়ানো ছিটানো এবং টাকা ও স্বর্ণালংকার নেই।তিনি মার্কেটের নিরাপত্তা কর্মীদের অবহেলার বিষয়টিকে গুরুত্ব দিয়ে থানায় এ সংক্রান্ত মামলা দায়ের করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় একজন উপ-পরিদর্শককে (এসআই) তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি প্রয়োজনীয় আইনী প্রক্রিয়ায় তৎপর রয়েছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই