তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

ভালুকায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ভালুকা উপজেলার সোনাখালী গ্রামে পঞ্চম শ্রেনির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় শনিবার(১২ সেপ্টেম্বর) ওই ছাত্রীর বাবা বাদি হয়েছে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় একই গ্রামের মো. সেলিম(৩৫) ও মো. বিপনকে আসামী করা হয়েছে।

থানা ও মামলা সূত্রে জানা যায়, স্থানীয় গারো বাজার পাদ্রী প্রাথমিক বিদ্যালয়ে যাওয়া আসার পথে একা পেয়ে ওই ছাত্রীকে প্রেম নিবেদন ও কুপ্রস্তাব দিয়ে দীর্ঘ দিন যাবৎ উত্ত্যাক্ত করে আসছিল উপজেলার সোনাখালী গ্রামের সেলিম ও রিপন নামের দুই বখাটে। ইতোমধ্যে ছাত্রীর বাবা তাদেরকে ওই বিষয়ে নিষেধ করলেও তারা তা আমলে নেয়নি। ঘটনার দিন গত বৃহষ্পতিবার (১০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সারা দেওয়ার জন্যে মেয়েটি তাদের বাড়ির উঠানে বের হয়। ওই সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে সেলিম ও রিপন মেয়েটির মুখ চেপে ধরে এবং তাকে তুলে সেলিমের ফাঁকা বাড়িতে নিয়ে যায়। পরে রিপনের সহায়তায় ওই বাড়িতে আটকে রেখে সেলিম মেয়েটিকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে এবং ধর্ষণের ওই ঘটনা প্রকাশ করা হলে মেরে বস্তায় ভরে জঙ্গলে ফেলে দেওয়া হবে মর্মে মেয়েটিকে হুমকী দেওয়া হয়। ঘটনার পরদিন সকালে মেয়েটি ওই দুই জনের অগোচরে পালিয়ে স্থানীয় এক মহিলা মেম্বারের বাড়িতে আশ্রয় নেয়। টের পেয়ে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে আসে। পরে ওই ঘটনায় মো. সেলিম ও রিপনকে আসামী ভালুকা মডেল থানায় মামলা দায়ের করা হয়। এদিকে, ওই মামলার পরপরই আসামী রিপনকে ভালুকা মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে শনিবার আদালতে পাঠায়।

ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মেহেদি হাসান জানান, ওই ঘটনায় বাদির দেওয়া অভিযোগে মামলা নিয়ে রিপন নামের এক আসামীকে গ্রেপ্তার করে আদালতে এবং ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে শনিবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আসামীকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই