তারিখ : ০৪ আগস্ট ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলের মাদক জুয়ারীদের আতঙ্ক ওসি আকন্দ

নান্দাইলের মাদক জুয়ারীদের আতঙ্ক ওসি মিজানুর রহমান আকন্দ
[ভালুকা ডট কম : ১৫ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে মাদক, জুয়ারীদের আতঙ্ক নান্দাইল মডেল থানার নব যোগদানকারী অফিসার ইনর্চাজ মোহাম্মদ মিজানুর রহমান এর নেতৃত্বে মাদক, জুয়ারীদের গ্রেফতার করার লক্ষ্যে এবং আইনশৃংখলা নিয়ন্তনের স্বার্থে রোববার (১৩ সেপ্টেম্বর) নান্দাইল মডেল থানায় সকল অফিসার ও ফোর্সদের নিয়ে সদরের বিভিন্ন জায়গায় মটর সাইকেলে অভিযান পরিচালনা করেন।

তিনি বলেন জুয়ারীদের কোন সম্মান নেই। নান্দাইলে মাদকের হোতাদের ধরতে ও জুয়ারীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আপনারা আপনাদের এলাকার মাদক, জুয়ারীদের তথ্য দিয়ে সহযোগীতা করুন। তথ্য প্রদানকারী তথ্য গোপন রাখা হবে।

ওসি উপজেলার অপরাধ দমনে ও আইনশৃংখলা স্বাভাবিক রাখাতে কর্মরত সাংবাদিকবৃন্দ সহ সকল পেশাজীবি মানুষের সহযোগীতা কামনা করেন। (১লা সেপ্টেম্বর) সোমবার অফিসার ইনর্চাজ হিসাবে নান্দাইল মডেল থানায় যোগদান করেন।#



 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই