তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে গণ ডাকাতি

তজুমদ্দিনের মেঘনায় জেলে ট্রলারে গণ ডাকাতি
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনের মেঘনা নদীতে ১২ টি জেলে ট্রলারে গভীর রাতে ডাকাত বাহিনী হামলা চালিয়ে জেলেদের এলোপাতারি মারপিট করে ইলিশ মাছ, নগদ টাকা, মোবাইল সহ ট্রলারের মালামাল লুট করে নিয়ে যায়। বুধবার সকালে ভুক্তভোগী জেলেরা শশীগঞ্জ মাছ ঘাটে আসলে ঘটনা জানা জানি হয়।

ডাকাতের কবলে পরা হান্নান মাঝী ও ফারুক মাঝী জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টা থেকে ৩ টা পর্যন্ত তজুমদ্দিনের চরমোজাম্মেল ও বাসনভাঙ্গা এলাকার নদীতে মাছ ধরারত অবস্থায় জেলে নৌকায় ১০/১৫ জনের ডাকাত বাহিনী হামলা ও লুটপাটসহ গণ ডাকাতি চালায়। এসময়  এলোপাতারি পিটিয়ে রিপন মাঝী, রুবেল মাঝী, আলাউদ্দিন মাঝী, নিরব মাঝী, মাইনুদ্দিন মাঝী, ইসমাইল মাঝী,আশরাফ মাঝী ও শাহাবুদ্দিন মাঝী সহ ১২ টি নৌকার ইলিশ মাছ, মোবাইল, নগদ টাকা সহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

জেলেরা আরো জানায় ফোরকান ও সেকু বাহিনী মেঘনায় জলদস্যুতায় সক্রিয় রয়েছে। রাতে মেঘনায় টহলের ব্যবস্থা করার দাবী জানিয়েছেন জেলেরা। কোষ্টগার্ডের নিয়মিত অভিযানের মাঝেও জেলে ট্রলারের ডাকাতের এমন হামলায় সাধারণ জেলেদের চিন্তার ফেলেছে বলে জানান জেলেরা।

তজুমদ্দিন কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার হারুনর রশিদ বলেন, ডাকাতির সময় কেউ তাদেরকে অবহিত করেনি। সকালে তারা নদীতে টহলে নেমেছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই