তারিখ : ২৫ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুলাই ২০২০, বুধবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
০ জন ২৮০ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ২১৯ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

নান্দাইল পুলিশের বিশেষ অভিযানে আটক ৫

পুলিশের বিশেষ অভিযানে আন্ত:জেলা মোটরসাইকেল চোরের মূল হোতা সহ ৫জন আটক
[ভালুকা ডট কম : ১৬ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানার নবযোগদানকারী অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দের নির্দেশে এসআই আনোয়ার হোসেন ও এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার দিনব্যাপী এক বিশেষ অভিযান পরিচালনা করেন।

কিশোরগঞ্জ জেলার কুটিয়াদি, করিমগঞ্জ ও কিশোরগঞ্জ সদর থানা এলাকায় চিরুনী অভিযান পরিচালনা করে আন্ত:জেলা মোটরসাইকেল চোরের মূলহোতা হুমায়ুন সহ ৫জনকে হাতেনাতে আটক করেন এবং সেইসাথে তাদের নিকট থেকে একটি চোরাই মোটরসাইকেলও উদ্বার করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার নারাঙ্গী গ্রামের মোক্তার উদ্দিনের পুত্র মুলহোতা হুমায়ন ওরফে রফিক (৪০), হোসেনপুর থানার পানান গ্রামের আফাজ উদ্দিনের পুত্র সেলিম মিয়া (২৫), কটিয়াদি থানার জালালপুর গ্রামের শিরু মিয়ার পুত্র শিপন ওরফে মামুন (২৬) এবং করিমগঞ্জ থানার হাত্রাপাড়া গ্রামের নুরুল ইসলামের পুত্র দেলোয়ার হোসেন (২২) ও হাইধনখালী গ্রামের সোহরাব উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (৩০)।

অপরদিকের মাদক ও জুয়া আইনে আরো ৫ জন আসামীকে আটক করা হয়েছে। নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক এসআই আনোয়ার হোসেন বাবলু ও মনিরুজ্জামান জানান, দীর্ঘদিন যাবত এ চক্রটি বিভিন্ন জায়গায় থেকে মোটরসাইকেল চুরি করে যাচ্ছিল। বুধবার তাদের ৫জনকে সহ মাদক ও জুয়ার ঘটনায় আরো ৫ জন আসামীকে জেল হাজতে পাঠানো হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান আকন্দ জানান, অপরাধীদের কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। আইনশৃঙ্খলার সুস্থ ধারা বজায় রাখতে পুলিশের সেবা সহ অপরাধীদের বিরুদ্ধে এধরনের বিশেষ অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই