তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নওগাঁ-৬ উপ-নির্বাচনে ৪ জনের মনোনয়ন জমা

নওগাঁ-৬ সংসদীয় আসনের উপ-নির্বাচনী মনোনয়ন জমা দানের শেষ দিনে জমা পড়েছে ৪টি মনোনয়ন
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ সংসদীয় আসনের উপনির্বাচনীর মনোনয়ন জমা দেওয়া শেষ দিনে ৪জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন মো: আনোয়ার হোসেন হেলাল, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন শেখ মো: রেজাউল ইসলাম রেজু, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন কাজী গোলাম কবির এবং ন্যাশনাল পিপলস পার্টি মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন খন্দকার ইন্তেখার আলম রুবেল। এসময় জেলা ও তাদের স্ব স্ব উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রার্থীর সঙ্গে এসে মনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য, গত ২৮ জুলাই নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য মো: ইসরাফিল আলমের মৃত্যুর পর আসনটি শুন্য ঘোষণা করা হয়। আগামী ২০সেপ্টেম্বর মনোনয়ন বাচাই করা হবে এবং ২৭সেপ্টেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাহার করা যাবে বলে তফশীলে উল্লেখ করা হয়।  আগামী আক্টোবর মাসের ১৭তারিখে উক্ত আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইভিএমের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তফশীলে উল্লেখ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই