তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

সান্তাহার সরকারি কলেজে ছাত্রলীগের উন্নয়ন মূলক কার্যক্রম

সান্তাহার সরকারি কলেজে ছাত্রলীগের উন্নয়ন মূলক কার্যক্রম
[ভালুকা ডট কম : ১৭ সেপ্টেম্বর]
বগুড়ার আদমদীঘি উপজেলার একমাত্র সরকারি কলেজ সান্তাহার সরকারি কলেজ। মধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে গত ১৩সেপ্টেম্বর ২০২০ইং তারিখ থেকে সারা দেশে একাদশ শ্রেণীর ভর্তি শুরু হয়।

করোনা কালীন সময়ে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীদের আগমন উপলক্ষে সান্তাহার ছাত্রলীগের তানভীর আহমেদ তনুর নেতৃত্বে সান্তাহার সরকারি কলেজে বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম চালিয়ে আসছে ছাত্রলীগ নেতৃবৃন্দ। গত ১৩সেপ্টেম্বর ২০২০ইং তারিখ থেকে একাদশ শ্রেণীর ভর্তি উপলক্ষে ছাত্রলীগের নেতা তানভীর রহমান তনুর নেতৃত্বে করোনা ভাইরাসকালীন গ্রহন করা হয় বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম। এসময়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ছাত্রলীগ কর্তৃক বসানো হয় তথ্য সেবা কেন্দ্র। যার মাধ্যমে শিক্ষার্থীদের ভর্তি বিষয়ক সকল তথ্য প্রদান করে সাহায্য করছেন ছাত্রলীগের কর্মীরা এবং কলেজে আগত শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ, হাত ধোয়ার জন্য সাবান এবং বেসিনের ব্যবস্থা ও সামাজিক দূরুত্ব নিশ্চিতের জন্য কাজ করে যাচ্ছেন সান্তাহার ছাত্রলীগের নেতা কর্মীবৃন্দ। এসকল কার্যক্রম সুষ্ঠু ভাবে চালিয়ে নিতে ছাত্রলীগ নেতা তনুর পাশাপাশি ছাত্রলীগের পিয়াল, রাতুল, পল্লব, হৃদয়, নিলয়, অনিক, বাপ্পী, প্লাবন, সৌরভসহ অন্য কর্মীরা সহযোগিতা করছে।

ছাত্রলীগের কর্মী তানভীর রহমান তনু বলে সান্তাহার সরকারি কলেজ শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতারা জন্য ছাত্রলীগ সকল সময় পাশে ছিলো এবং সার্বক্ষণিক থাকবে। ভর্তি কার্যক্রম যতদিন চলবে ততদিন কলেজ ছাত্রলীগের কর্মীরা এই সেবা দিয়ে আসবে। এছাড়াও অন্যান্য বিষয়েও তারা কলেজে আসা সকল শিক্ষার্থীদেরকে সহযোগিতা করবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই