তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে অপহরণকারী গ্রেফতার

কালিয়াকৈরে অপহরণকারী গ্রেফতার
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভাস্থ  চন্দ্রা ত্রীমোড় এলাকা থেকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে র‌্যাব-১ অভিযান পরিচালনা করে অপহরণকারী  মোস্তাফিজুরকে গ্রেফতার করেছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার গাজীপুর মহানগর আউটপাড়া এলাকার ভাড়াটিয়া বকুল মিয়ার (৩) বছরের সন্তান নিশাত  নিজ বাসা থেকে অপহৃত হয়।এ ঘটনার পর পরিবারের সদস্যরা  সব জায়গায় খোঁজাখোজি করে না পেয়ে একই দিন দুপুরে বাসন থানায় একটি অপহরণের  অভিযোগ  করেন। অপহরণের পর নিশাতের বাবার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল আসে।এ সময় তার শিশু সন্তান নিশাতকে সে অপহরণ করেছে বলে জানায়, মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে।অপহরণকারী বলে টাকা নাদিলে তার ছেলেকে হত্যা করে লাশ গুম করবে।বিভিন্ন জায়গায় খোঁজাখোজির এক পর্যায়ে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানি, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর কাছে অপহৃত ভিকটিমকে উদ্ধারের জন্য আইনগত সহায়তা চান ।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুর থেকে রাত ৯ টা এপর্যন্ত   র‌্যাব-১ এর একটি আভিযানকারী দল গাজীপুর জেলার কালিয়াকৈর পৌরসভাস্থ চন্দ্রার ত্রিমোর এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের  মোস্তাফিজুরকে (১৮) গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোস্তাফিজুর শেরপুর জেলা সদর থানার ডুবারচর গ্রামের বাসিন্দা আবুল কাশেমের ছেলে। এ সময় অপহৃত নিশাতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে র‌্যাব-১ এর সদস্যরা।  তার কাছ থেকে একটি  সুইচ গিয়ার ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই