তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় যৌথ অভিযানে,আটক,জরিমানা

মনপুরায় যৌথ অভিযানে ৫ টি বেড় জালের ট্রলার আটক, ট্রলার নিলামে বিক্রি, এক জেলেকে জরিমানা
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ভোলার মনপুরায় নির্বাহী অফিসার ও কোস্ট গার্ডের যৌথ অভিযানে অবৈধ বেড় জালের ৫ টি ট্রলার ও সরঞ্জামাদী আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ডকে সাথে নিয়ে এই অভিযান পরিচালনা করেন মনপুরায় অতিরিক্ত দায়িত্বে থাকা চরফ্যাশন উপজেলা  নির্বাহী অফিসার মোঃ রুহুল আমীন। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় উপজেলার চরকলাতলীর ঘোলের খাল সংলগ্ন মেঘনা নদীতে এই অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত ট্রলার ৫ টি ও বেড় জালের সরঞ্জামাদী উপজেলার হাজীর হাট ইউনিয়নের নায়েবের হাট ঘাটে এনে নিলামে বিক্রি করা হয়। উন্মুক্ত নিলামে অংশ নিয়ে ১ লক্ষ ৫ হাজার টাকার বিনিময়ে ৫ টি ট্রলার ক্রয় করেন নায়েবের হাট ঘাটের মৎস্য ব্যবসায়ী মোঃ সোহেল। এবং সরঞ্জামাদী নিলামে ক্রয় করেন হাজীর হাট বাজারের ব্যবসায়ী মিজানুর রহমান জুয়েল।এসময় ট্রলারে থাকা মাঝী মোঃ হুমায়ুন কবিরকে নগদ ৫ হাজার টাকা অনাদায়ে ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

অভিযানে উপস্থিত ছিলেন, কোস্ট গার্ডের মনপুরা কন্টিনজেন্ট কমান্ডার মোঃ মাহিদুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল গফ্ফার, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবি ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন, ইউপি সদস্য মোঃ ইউছুফ মেম্বার সহ গণমাধ্যমকর্মীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই