তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

নান্দাইলে অগ্নিকান্ডে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি,৮ দোকান ভস্মীভূত
[ভালুকা ডট কম : ১৮ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চন্ডীপাশা মোড় নামক বাজারে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ৮টি দোকান ঘর পোড়ে ছাই (ভস্মীভুত) হয়েছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবারগণ জানান।

স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার পর বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে চন্ডীপাশা মোড় বাজারের আবুল হাসেমের মার্কেটের এই অগ্নিকান্ড ঘটে। এসময় আগুন শিখা উপরে উঠতে দেখে বাজারের নিরাপত্তা বাহিনীর একজন। পরে তার ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন দৌড়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে নান্দাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফে›ন্স স্টেশনের লোকজনকে খবর দিলে তারা আগুন নিয়ন্ত্রনে আনেন। তবে এরমধ্যই আগুন সর্বদিকে ছড়িয়ে পড়লে ৮টি দোকান ঘর ভস্মীভূত হয়। যার ফলে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। যেখানে ৮টি দোকান ঘরের মধ্যে ছিলো, ধান-চাউলের ঘর, ঔষধের ফার্মেসী, টিভি-ফ্রিজের শোরুম, গ্যাসের সিলিন্ডার, ডেকোরেটর সামগ্রী ও মুদির দোকান।

নান্দাইল ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা আব্দুল মালেক জানান, উক্ত অগ্নিকান্ড নিয়ন্ত্রনে আনতে তাদের দুটি ইউনিট কাজ করতে হয়েছে। তবে সার্ভিসের কর্মকর্তাদের ধারনা করছেন বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমেই এই অগ্নিকান্ডের সূত্র পাত হয়। উক্ত ঘটনাস্থল পরিদর্শন করেন নান্দাইল পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই