তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় রাজুর গডফাদারদের খুঁজছে পুলিশ

নওগাঁয় আটক ছাত্রলীগ সভাপতি রাজুর গডফাদারদের খুঁজছে পুলিশ
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
নওগাঁর মহাদেবপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ীকে মারপিট করে চাঁদাবাজী, অপহরণ ও লুটপাটের অভিযোগে দায়ের করা মামলায় উপজেলা ছাত্রলীগের সাময়িক বহিষ্কৃত সভাপতি রাজু আহমেদের গডফাদারদের পুলিশ খুঁজছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রায়হান জানান, দুই দিনের রিমান্ডে নিয়ে প্রথম দিন শুক্রবার বিকেলে রাজু, ছাত্রলীগ নেতা নয়ন ও তাদের সহযোগী এমরান মুহুরীসহ ঘটনাস্থল ব্যবসায়ী সোহেলের দোকানে যান। সেখানে এবং ঘটনার অন্যান্য স্থানে সরেজমিনে তদন্ত করেন। তাদের উপস্থিতিতে সংশ্লিষ্টদের বক্তব্য গ্রহণ করেন। তদন্তে মামলার বিষয়ে বেশ অগ্রগতি হয়েছে বলেও তিনি জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি বিশ্বস্ত সূত্র জানায়, রাজু ও তার সহযোগীদের ইতিপূর্বের নানা কর্মকান্ড পর্যালোচনা করা হচ্ছে। জমি দখল, মারামারি প্রভৃতি ঘটনায় তাদের মদদদাতাদের সন্ধান পাওয়া গেছে। এছাড়া রাজুর মোবাইল কল লিষ্ট সংগ্রহ করে তার গডফাদারদের সন্ধান করা হচ্ছে। উপজেলা আওয়ামী লীগের পোর্টফলিও একজন গুরুত্বপূর্ণ নেতা, যুবলীগের একজন শীর্ষ নেতাসহ কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের কেউ কেউ পুলিশের ভয়ে পালিয়ে আছেন বলেও সূত্রটি জানায়।

এদিকে ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত একটি বক্তব্য নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এর পক্ষে বিপক্ষে নানা আলোচনা হচ্ছে। ওই বক্তব্যে বলা হয়েছিল রাজু স্থানীয় এমপির কাছে আছে। মিডিয়ায় এই বক্তব্য প্রচারের দিনই মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে ঢাকা থেকে আটক করা হয়। কিন্তু বক্তব্যটি ছিল নিছক কল্পনা বলে দাবী করা হয়।

উল্লেখ্য, গত ৫সেপ্টেম্বর সন্ধ্যায় তারা মহাদেবপুর উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার আরএফএল ভিগো শোরুমের স্বত্তাধিকারী সোহেল রানার দোকানে ঢুকে তাকে মারধর করে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে তুলে নিয়ে যায় এবং ক্যাশ থেকে নগদ দেড় লাখ টাকা, একটি স্মার্টফোন ও একটি মোটরসাইকেল লুট করে নিয়ে যায় বলে পরদিন মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার খবর বিভিন্ন মিডিয়ায় প্রকাশ হলে ও মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিষয়টি নিয়ে উর্দ্ধতন মহলে তোলপাড় শুরু হয়। পরে নওগাঁ জেলা ছাত্রলীগ রাজুকে সাময়িক বহিষ্কার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই