তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাণীনগরে আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
আসন্ন উপ-নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে নওগাঁর রাণীনগরে ৩নং গোনা ইউনিয়ন আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বেতগাড়ী স্কুল চত্বরে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে গোনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিরোজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনিত প্রার্থী আলহাজ আনোয়ার হোসেন হেলাল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি এ্যাডভোকেট ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন, যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, আবুল হাসনাত খাঁন হাসান, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদা বেগম, আওয়ামীলীগ নেতা আব্দুল আরিফ রাঙ্গা, হাজী মহসিন আলী, প্রভাষক সাইদুল ইসলাম প্রমুখ।এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন নৌকাকে বিজয়ী করতে সবাইকে একযোগে কাজ করতে হবে। ব্যক্তি স্বার্থ নয় দেশ ও দলের স্বার্থকে রক্ষা করতে সকল ভেদাভেদ ভুলে সবাইকে একই নৌকার যাত্রী হয়ে একক বৈঠার মাধ্যমে নৌকাকে বিজয়ী করে তীরে নিয়ে আসতে হবে। শুধু আওয়ামীলীগের লেবাস শরীরে লাগিয়ে বাতাস খেয়ে ঘুরলে হবে না। আওয়ামীলীগকে ভালোবাসলে দলের মনোনিত প্রার্থী হেলাল ভাইকে আগামী উপ-নির্বাচনে বিজয়ী করতে হলে কাঁধে কাঁধ মিলিয়ে দলের মাঝে যে ফাঁকগুলো রয়েছে যার যার সামর্থ অনুসারে সেই ফাঁকগুলো পূরন করার চেস্টা করতে হবে। এটি এখন আমাদের প্রধান কাজ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই