তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

শ্রীপুরে বসতবাড়িতে হামলা ভাঙচুর আহত-৩,থানায় মামলা

শ্রীপুরে বসতবাড়িতে হামলা ভাঙচুর আহত-৩,থানায় মামলা
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
গাজীপুরে শ্রীপুর পৌর এলাকার বইরাগীর চালা গ্রামে বসতবাড়ি ভাঙচুর ও হামলা চালিয়ে জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরোদ্ধে। এ সময় বসতবাড়ি ভাঙচুরে বাঁধা দেয়ায় ৩জনকে পিটিয়ে গুরুতর আহত করছে। শুক্রবার সকালে পৌর এলাকার বৈরাগীরচালা গ্রামের রাসেলের স্ত্রী ছালমা আক্তারের বসতবাড়ির প্রাচীর ভেঙে দখল নেয়ার চেষ্টা করে।

এ ঘটনায় রাসেলের স্ত্রী ছালমা আক্তার বাদী হয়ে ৩জনকে অভিযুক্ত করে শুক্রবার রাতে শ্রীপুর থানায় মামলা করেছে। বসতবাড়ি ভাঙচুরের বাঁধা দেয়ায় ভাসুর হাবীবুর রহমান খাঁন,তার স্ত্রী পেয়ারা বেগম ও মেয়ে ইয়াসমিনকে শরীরের বিভিন্ন অংশে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়। পরে স্থানীয় লোক ও পুলিশের সহযোগিতায় তাদের উদ্ধার করে প্রথমে শ্রীপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা খারাপ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে রের্ফাড করেন।

হামলাকারী একই এলাকার আউয়াল খানের ছেলে তৌহিদুজ্জামান বাছেদ খান, নাসির খান ও পারভেজ খান। থানার অভিযোগ ও ছালমা আক্তার জানান, স্বামী রাসেল মিয়া আমাকে রেখে দ্বিতীয় বিয়ে করে অন্য বাড়িতে বসবাস করে। আমি আমার দু-ছেলে মেয়ে নিয়ে এই বাড়িতে বসবাস করি। আমার স্বামী রাসেল মিয়া ২টি দলিল মূলে ২০১৭ সালে বাড়িসহ আমার দু ছেলে মেয়ের নামে জমি রেজি:ষ্টী করে দেন। জমি লিখে দেয়ার পর থেকে আমাদের কে বাড়ি থেকে উচ্ছেদ করার জন্য বাছেদ খাঁন ষড়যন্ত্র শুরু করে। বৃহস্প্রতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ি। ভোরে হঠাৎ করে বাড়ির ওয়াল ভাংচুর করার শব্দ শুনতে পেয়ে উঠে পড়ি। পরে দেখি বাছেদ খান লোকজন নিয়ে ভাঙচুর করছে। আমরা চিৎকার শুরু করলে ভাসুর হাবিবুর রহমান খান আসলে তাকে লাঠি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে ফেলে। পরে তার পরিবারে অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদের ওপর হামলা চালানো হয়। পরে পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ বিষয়ে জানতে বাছেদ খানের সাথে দেখা করতে তার বাড়িতে গেলে তাদের কাউকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে সবাই পলাতক রয়েছে।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, হামলা ঘটনার বিষয়ে খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায়  মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই