তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের উৎসবমুখর নির্বাচন

গৌরীপুরে মটরযান কর্মচারী ইউনিয়নের উৎসবমুখর নির্বাচন,সভাপতি আহসান উল্লাহ, সাধারণ সম্পাদক সুখন
[ভালুকা ডট কম : ১৯ সেপ্টেম্বর]
ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারী ইউনিয়নের অধিনস্থ গৌরীপুর মটরযান কর্মচারী ইউনিয়নের নির্বাচন শুক্রবার (১৮ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে ৪জন ও সাধারণ সম্পাদক পদে ৪জনসহ ২৭জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

নির্বাচনে সভাপতি পদে মোঃ আহসান উল্লাহ (দোয়াত কলম) ১৯০ ভোট পেয়ে নির্বাচিত, নিকটতম প্রতিদ্বন্দী মোঃ হাবিবুর রহমান (মটর সাইকেল) ১২৪ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে শ্রী সুখন চন্দ্র সাহা (মাইক) ১৫৪ ভোট পেয়ে নির্বাচিত, নিকটতম প্রতিদ্বদ্বি মোঃ নুরুল ইসলাম (মিনার) ১১২ ভোট পান। দিনভর নির্বাচন উপলক্ষে ঢাক-ঢোল নিয়ে ব্যাপক প্রচার-প্রচারণা জমে উঠে। দীর্ঘদিনপর উৎসবমুখর এক ভোটগ্রহণ অনুষ্ঠান উপভোগ করেন গৌরীপুরবাসী। শ্রমিকদের সঙ্গে নেচে-গেয়ে সাধারণ মানুষও ভোট উৎসবের আনন্দে অংশ নেন। নির্বাচনী এলাকার চা-দোকান ও বাসস্ট্যান্ড এলাকা জুড়ে আইনশৃংখলা অবনতির আশংকায় দিনব্যাপি পুলিশ মোতায়েন ছিলো। নির্বাচন কমিশন সূত্র জানায়, শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ছিলো ৪৫৭জন। তাদের মধ্যে চালক ২৬৩জন ও সহকারী চালক ১৯৪জন। বিনাপ্রতিদ্বন্দিতায় কোষাধ্যক্ষ পদে মোঃ আব্দুল আজিজ নির্বাচিত হয়।

এছাড়াও কার্যকরী সভাপতি মোঃ একরাম হোসেন (মটর গাড়ির ব্যাটারী) ১৮৩ ভোট, সহসভাপতি পদে মোঃ ফারুক ফকির (দোয়েল পাখি) ২৩৩ ভোট, যুগ্ম সম্পাদক মোঃ মাহাবুর রহমান মামুন (কেঁচি) ১৮৮ ভোট, সহ-সম্পাদক পদে মোঃ নয়ন মিয়া (গাভী) প্রতিকে ২৫৯ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আকাশ মিয়া (সিলিং ফ্যান) প্রতিকে ২০১ ভোট, প্রচার সম্পাদক পদে মোঃ কাঞ্চন মিয়া (বালতী) প্রতিকে ২৪৮ ভোট ও দপ্তর সম্পাদক পদে মোঃ আবুল কাশেম (হেজাকবাতি) প্রতিকে ১৯২ ভোট পেয়ে নির্বাচিত হোন। জেলা শ্রমিক নেতা, নির্বাচন কমিশনার জীবন কুমার দে এ ফলাফল ঘোষণা করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই