তারিখ : ২৩ অক্টোবর ২০২০, শুক্রবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

রাণীনগরে ইমামদের সঙ্গে নৌকা প্রার্থীর মতবিনিময়

রাণীনগরে ইমামদের সঙ্গে নৌকা প্রার্থীর মতবিনিময়
[ভালুকা ডট কম : ২০ সেপ্টেম্বর]
নওগাঁ-৬ আসনে আসন্ন উপ-নির্বাচন উপলক্ষে ইমামদের সঙ্গে মতবিনিময় করেছেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল। রাণীনগর উপজেলা জাতীয় ইমাম সমিতি ও ইমাম উলামা মাশায়েখ সমিতিসহ বিভিন্ন এতিমখানার শিক্ষকদের সঙ্গে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। রবিবার রাণীনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে প্রাঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি আনোয়ার হোসেন হেলালকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাও: আব্দুল আলিম, মাওলানা আনোয়ার হোসেন, হাজী মহসিন আলি খান, কাজী মোজাফ্ফর হোসেন, মুফতী আবু বক্কর সিদ্দিক, হাফেজ শহিদুল ইসলাম, হাফেজ জরিফ হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।

সভায় প্রধান অতিথি বলেন দেশের সকল কিছুতে যে মানুষগুলোর সবচেয়ে বেশি অবদান রেখে আসছেন তারা হলেন ইমাম। সমাজের মানুষদেরকে সঠিক পথ দেখিয়ে ইসলামের ছায়াতলে নিয়ে আসে এই মানুষগুলো। বর্তমান সরকার ইমামদের জন্যও অনেক কিছু করেছে এবং আগামীতেও করবে। তাই আগামী উপ-নির্বাচনে এলাকায় যেন কোন ধর্মীয় সহিংসতা সৃষ্টি হতে না পারে সেদিকে ইমামদের সুষ্ঠু ভ’মিকা রাখতে হবে। কারণ বর্তমান সরকার কোন দ্বন্দ্ব কিংবা সহিংসতাকে প্রশ্রয় দিবে না। তাই সাধারন মানুষদের কাছে বর্তমান সরকারের উন্নয়ন ও সকল প্রকারের কল্যাণমূলক কর্মকান্ডকে সহজেই পৌছে দিতে পারেন ইমাম সমাজ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই