তারিখ : ৩১ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

ভালুকায় ট্রাক চাপায় চা বিক্রেতার মৃত্যু

ভালুকায় ট্রাক চাপায় চা বিক্রেতার মৃত্যু
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
ভালুকায় ট্রাক চাপায় শাহজালাল (৪০)  নামের এক চায়ের দোকানদার নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাত ১২টায় ঢাকা-ময়মনসিংহ সড়কের সিডস্টোর উত্তর বাজার হবিরবাড়ী জেনারেল হাসপাতালের সামনে। নিহত শাহজালাল ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার মনিপুরা গ্রামের শাহজাহানের ছেলে।

ভালুকা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাহজালাল উপজেলার সিডস্টোর বাজারে একটি চায়ের দোকান দিতে ৮/৯ দিন আগে আসে। ঘটনার দিন দোকানের মেঝে ঠিক করার জন্য মহাসড়কের রোড ডিভাইডারের সাইটে জমে থাকা বালু ভ্যানগাড়ী দিয়ে তুলে নেয়ার সময় সিডস্টোর উত্তর বাজার হবিরবাড়ী জেনারেল হাসপাতালের সামনে ময়মনসিংহগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৬-৪৭৭৪) তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় ভ্যানগাড়ীটি ধুমড়েমুচড়ে যায়। পরে ভালুকা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভরাডোবা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ তৈমুর আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলের ট্রাকের চালককে আটক করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই