তারিখ : ২৯ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম


বিস্তারিত বিষয়

নওগাঁয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ে মতবিনিময়

নওগাঁয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন বিষয়ে মতবিনিময়
[ভালুকা ডট কম : ২১ সেপ্টেম্বর]
নওগাঁয় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন (১ম রাউন্ড) উদযাপন উপলক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে নওগাঁর সিভিল সার্জন সেমিনার কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ৪অক্টোবর থেকে ১৫অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত এ প্লাস ক্যাম্পেইন ও টিকাদান বিষয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

সভায় সিভিল সার্জন ডা: এ,বি,এম আবু হানিফ জানান এই রাউন্ডে জেলার ১১টি উপজেলার ৯৯টি ইউনিয়ন ও ১টি পৌর সভাসহ ১১টি স্থায়ী ও ২৪৪৯টি অস্থায়ী কেন্দ্রের মাধ্যমে ৬-১১মাস বয়সী ৩২৭৪৭জন শিশু ও ১২-৫৯ বয়সী ৩১৪২২২জন শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের মাঠকর্মী দ্বারা এই কার্যক্রম পরিচালনা করা হবে। করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনেই এই কার্যক্রমগুলো পরিচালনা করা হবে বলে তিনি জানান। এছাড়াও ২৪৬০টি কেন্দ্রের মাধ্যমে টিকাদান কার্যক্রমও পরিচালনা করা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা: মুনজুর-এ মোর্শেদ, সদর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আবুল কালাম আজাদ প্রমুখ। সভায় জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই